স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে-ব্যারিস্টার এম এনামুল কবির ইমন

Spread the love

 

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেছেন, সুন্দর-সাবলীল ও উন্নয়শীল দেশ হিসেবে রুপান্তিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে। সেই লক্ষকে সামনে রেখে আমাদের সুশৃঙ্খল ভাবে রাজনীতি করতে হবে। তবে সরকারের বিরুদ্ধে নানা অপ-প্রচার ও অপবাদ ছড়ানো হচ্ছে। তা মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে।
২০ জানুয়ারি শুক্রবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, ভাটি বাংলার সিংহ পুরুষ সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ আবদুস সামাদ আজাদ বাংলাদেশকে বিশ্ব দরবারে পরিচিতি এনে দিয়েছিলেন। বর্তমান পরিকল্পামন্ত্রী এমএ মান্নান একজন উন্নয়নশীল মানুষ। জগন্নাথপুরের রাজনীতিতে সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ একজন গার্ডিয়ান। রাজনৈতিক ভাবে চিন্তা করেন, কিভাবে এলাকার উন্নয়ন করা যায়। এ রকমই একজন রাজনীতিবিদ ছিলেন সদ্য প্রয়াত জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন। আগামীতে তাঁদের প্রেরণায় অনুপ্রাণিত হয়ে আমাদের জগন্নাথপুরের সুনাম অক্ষুন্ন রেখে তৃণমুলের শক্তিকে সঞ্চয় করে রাজনীতি করতে হবে। তিনি ঘোষণা দেন অচিরেই জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
এ সময় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান আবুল হাসান, উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, সাবেক যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী আবদুল জব্বার, সাবেক সহ-সম্পাদক ফিরোজ আলী, সাবেক শিল্প ও মানব সম্পদ সম্পাদক মিন্টু রঞ্জন ধর, সাবেক সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, উপজেলা কৃষক লীগের সভাপতি ও জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, আ.লীগ নেতা আকমল খান, শালিসি ব্যক্তি শাহ আবদুর রাজ্জাক, মহিলা আ.লীগ নেত্রী সাবিনা সুলতান হালিমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, সাবেক পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পাটলি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পীর ছালিক আহমদ, সাধারণ সম্পাদক কবির মিয়া সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে উপজেলার শ্রীরামসি গ্রামে সদ্য প্রয়াত জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আকমল হোসেনের কবর জিয়ারতকালে রূহের মাগফেরাত কামনা করেন প্রধান অতিথি সহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!