সুনামগঞ্জ-৩ আসনে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে

Spread the love

                                                                                                                             –শাহীনুর পাশা চৌধুরী

 

 

মো.শাহজাহান মিয়া/হিফজুর রহমান তালুকদার জিয়া/আলী আছগর ইমন ::

 

সুনামগঞ্জ-৩ আসনের ঐক্যফ্রন্টের এমপি প্রার্থী সাবেক এমপি অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেছেন, আমার নির্বাচনী এলাকা জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। ধানের শীষের জয়জয়কার দেখে বিরোধীরা দিশেহারা হয়ে পড়েছে। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের দিন ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। যাতে ভোট ডাকাতি না হয়। তাহলেই ধানের শীষের বিজয় নিশ্চিত হবে ইনশাল্লাহ। তিনি অভিযোগ করে বলেন, অন্যায়ভাবে আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তা কোন অবস্থায় মেনে নেয়া যায় না।
১৫ ডিসেম্বর শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের কামাল কমিউনিটি সেন্টারে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক মাস্টার মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি নেতা ও আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের উপদেষ্টা আবিবুল বারী আয়হান, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক মির্জা আবুল কাশেম স্বপন, বিএনপি নেতা এমএ আজিজ, আবদুল কদ্দুছ মাস্টার, জামিল হোসেন গেদন।

বক্তব্য রাখেন বিএনপি নেতা মঈনুল ইসলাম, গোলাম কিবরিয়া চৌধুরী পাভেল, খায়রুল হাসান রুপা, আবদুল ওয়াহাব, এখলাছুর রহমান নিকসন, মতিউর রহমান, নুরুজ্জামানন, যুবদল নেতা গিয়াস উদ্দিন, জাকির হোসেন আংগুর, পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, আনছার মিয়া, হুমায়ূন কবির ফরিদী, রফিক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেক দলের সভাপতি এমএ শহীদ, সহ-সভাপতি মাসুম আহমদ, নেতা আবদুল কাহার, সৈয়দ সেলিম আহমদ, আবদাল মিয়া, আব্বাস মিয়া, দিলদার আহমদ, এমএম কিবরিয়া, গ্রিস আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের সভাপতি রাজন তালুকদার, ছাত্রদল নেতা জাহেদ আহমদ, শামসুজ্জামান শামীম, মোস্তাফিজুর রহমান মুহিত প্রমূখ। সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রদল নেতা অলিউর রহমান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!