সুনামগঞ্জ টু বাংলাদেশ বাউল ভক্ত গ্রুপের উদ্বোধন

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে সুনামগঞ্জ টু বাংলাদেশ বাউল ভক্ত গ্রুপের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর বুধবার স্থানীয় তালুকদার রেস্টুরেন্টে গ্রুপের উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার মেয়র মিজানুর রশীদ ভূইয়া। শাহ খোয়াজ আলীর সভাপতিত্বে ও শিক্ষিকা সালেহা পারভিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ টু বাংলাদেশ বাউল ভক্ত গ্রুপের সভাপতি গীতিকার ও বাউল আবদুস সালাম নুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, গিয়াস উদ্দিন মুন্না ও দিপক গোপ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসএম মাহবুব।

সভায় মরমী সাধক রাধারমণ দত্ত, হাছনরাজা, বাউল স¤্রাট শাহ আবদুল করিম, শাহ আছিম আলী, দুর্বিন শাহ, আরকুম শাহ, শাহ আছিম আলীর উত্তরসুরি শাহ সুন্দর আলী, ক্বারী আমির উদ্দিনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় তাঁদের পরিবারের সদস্যদের হাতে। এছাড়া অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সুনামগঞ্জ টু বাংলাদেশ বাউল ভক্ত গ্রুপের প্রধান উপদেষ্টা আবদুস শহীদ-যুক্তরাজ্য প্রবাসী, গীতিকার শাহ ইরন আলী-যুক্তরাজ্য প্রবাসী, গাজী আবুল কালাম সাকিন-ঢাকা, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ আজিজুর রহমান-যুক্তরাজ্য প্রবাসী, সহ-প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গীতিকার শাহ আলী হোসেন-যুক্তরাজ্য প্রবাসী, সহ-সভাপতি রাজ্জাক দেওয়ান-ঢাকা, বাবুল দেওয়ান-ঢাকা, গীতিকার রাসেল-প্রবাসী, আবদুর রশিদ-রাজশাহী, সাধারণ সম্পাদক গীতিকবি ও বাউল শাহ জাহান-সুনামগঞ্জ, যুগ্ম-সম্পাদক হাফিজুর রহমান-প্রবাসী, শেখ আনোয়ার-নেত্রকোনা, শফিক মিয়া-বলবল, সাংগঠনিক সম্পাদক গীতিকার দুলাল আহমদ, সহ-সম্পাদক আলী মোহন-সৌদি প্রবাসী, নবীন সফর আলী, মোস্তফা-মালয়েশিয়া প্রবাসী, গীতিকার রাসেল খান-মালয়েশিয়া প্রবাসী, সাইফুল আলী-সৌদি প্রবাসী, অর্থ সম্পাদক আবু সুফিয়ান-যুক্তরাজ্য প্রবাসী, সহ-সম্পাদক সেফু মিয়া, রোমান আহমদ, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, ধর্ম সম্পাদক বিলাল খান, সহ-সম্পাদক মিনার খান, সাংস্কৃতিক সম্পাদক বাউল শাহিনুর ইসলাম-নেত্রকোনা, সহ-সম্পাদক এরশাদ মল্লিক-তাহিরপুর, ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান, সহ-সম্পাদক রুবেল হোসেন, সিনিয়র সদস্য শাপলা সরকার-ময়মনসিংহ, মিতু ম-ল-সিরাজগঞ্জ, জহুরা সরকার-কুমিল্লা, আলেয়া নুরী-নরসিংদী, খুশি নুরী-বিশ্বম্বরপুর, আশালতা-কুষ্টিয়া, সদস্য লিজা আক্তার, আলী আহমদ, সুহেল মিয়া, ঝুমা সরকার-নেত্রকোনা, মল্লিক হীরামণি-তাহিরপুর, শারমিন সরকার-নেত্রকোনা, শামীম উসমান, এমডি সুহেল, সিঙ্গার বীথিরাজ ও দেওয়ান শাবানা আজমিরী-ঢাকা সহ গ্রুপের সদস্যদের মধ্যে অনেকে উপস্থিত ছিলেন এবং অনেকে উপস্থিত না থেকেও বিভিন্ন ভাবে সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *