সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হয়েছেন জগন্নাথপুরের ইয়াসির আরাফাত

Spread the love

 

আফজাল মিয়া ::

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার (ভূমি) কর্মকর্তা হয়েছেন জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত। তিনি জগন্নাথপুর উপজেলায় যোগদানের পর থেকে সততা নিষ্টা ও আন্তরিকতার সাথে সেবা দিয়ে যাচ্ছেন। তাই তাঁর কর্মদক্ষতা ও ভূমি সেবার স্বীকৃতি স্বরূপ তিনি সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারি ভূমি কর্মকর্তা নির্বাচিত হন। ২৩ আগস্ট রোববার শ্রেষ্ঠ জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত এর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এ বিষয়ে অনুভূতি প্রকাশ করে শ্রেষ্ঠ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত বলেন, বিগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ও বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সহযোগিতা, পরামর্শ, অনুপ্ররেণা ও উপজেলা ভূমি অফিসের সকল স্টাফ, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি কর্মকর্তা এবং সহকারি গণের সার্বিক সহযোগিতায় এ অর্জন সম্ভব হয়েছে।
এদিকে-করোনা ও বন্যা দুর্যোগ মোকাবেলায় সামনে থেকে নেতৃত্বদানকারী জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। প্রেসক্লাবের পক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *