সিলেটের সেরা হলো জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স ॥ ডা.মধুকে প্রাণঢালা অভিনন্দন

Spread the love

মো.শাহজাহান মিয়া ::

 

এই প্রথম বারের মতো স্বাস্থ্য সেবায় সুনামগঞ্জ জেলার সকল উপজেলাকে ছাড়িয়ে সিলেট বিভাগে সেরা হলো জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এমন খবরে জগন্নাথপুর উপজেলার সর্বত্র বইছে আনন্দের বন্যা।
খোঁজ নিয়ে জানাযায়, জগন্নাথপুরের কৃতী সন্তান গরীবের ডাক্তার নামে পরিচিত ডা.মধু সুধন ধর জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি পেতে থাকে। ডা.মধু সুধন ধর তাঁর নিজ কর্মদক্ষতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত সকলের সহযোগিতায় জীবনের ঝুঁকি নিয়ে অত্যান্ত সাহসিকতা ও সফলতার সাথে মোকাবেলা করেন মহামারি করোনাকালীন সময়। বর্তমানে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সেবার মান অনেক উন্নত হয়েছে। যার স্বীকৃতিস্বরূপ ২০২১ সালে সিলেট বিভাগের সেরা স্বাস্থ্য প্রতিষ্ঠান হয়েছে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে স্বাস্থ্য সেবায় তৃণমূল পর্যায়ে নিবেদিত ও কোভিড-১৯ প্রতিরোধযুদ্ধে অবদানের স্বীকৃতিস্বরূপ সিলেট বিভাগের সেরা স্বাস্থ্য প্রতিষ্ঠান নির্বাচিত হয় ৫০ শয্যা বিশিষ্ট জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন বাংলাদেশ স্বাস্থ্য পরিবার সম্মাননা পুরস্কার অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা.মধু সুধন ধর এর হাতে সিলেট বিভাগের সেরা পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায়। এ খবর ছড়িয়ে পড়লে জগন্নাথপুর উপজেলার সর্বস্তরের মানুষ ডা.মধু সুধন ধরকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *