সাবেক কৃতী ফুটবলার নাজমুল হোসেনের মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

Spread the love

 

মো.শাহজাহান মিয়া/আবদুর রহিম ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের অনন্ত গোলাম আলীপুর গ্রামের সাবেক কৃতী ফুটবলার নাজমুল হোসেনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নাজমুল হোসেন স্মৃতি পরিষদের উদ্যোগে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩০ নভেম্বর মঙ্গলবার জালাল উদ্দিনের সভাপতিত্বে ও মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাণীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলাম আকন্দ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আব্দুল মজিদ, আমির উদ্দিন, চেয়ারম্যান প্রার্থী হাজী ছালিক মিয়া, রাণীগঞ্জ ডি.এস আলিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক শামসুল হুদা, মাওলানা ইসমাইল আলী, ক্বারী হেলাল উদ্দিন, সুলেমান মিয়া, মঈন উদ্দিন প্রমূখ। এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রুজেল আহমদ।
এ সময় জমির মিয়া, আরমান উদ্দিন, জুনেদ আহমেদ, সালাম তালুকদার, গোলাম রাব্বানী, সাদিক আলী, আলীনুর মিয়া, রিপন আহমেদ, আব্দুর রাহিম সহ এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। সভায় প্রয়াত কৃতী ফুটবলার নাজমুল হোসেনের রুহের মাগফেরাত কামনা করা হয়।
পরে প্রয়াত নাজমুল হোসেন এর পরিবারের পক্ষ থেকে গন্ধর্ব্বপুর নুরানি মাদ্রাসায় ১০ জিল পবিত্র কোরআন শরিফ প্রদান করা হয় এবং অসহায় জীবন লাল নামের এক ব্যক্তিকে ৪০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *