যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের সুস্থতা কামনায় জগন্নাথপুরে যুবদলের দোয়া মাহফিল

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের সুস্থতা কামনায় সুনামগঞ্জের জগন্নাথপুরে যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে জগন্নাথপুর সদর জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আজমল হোসাইন জামী।
এতে অংশ গ্রহণ করেন জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা যুবদলের সদস্য হাজী সোহেল আহমদ খান টুনু, জগন্নাথপুর পৌর যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য লিটন মিয়া, জগন্নাথপুর পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য শামিম আহমদ, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য মিয়া মোহাম্মদ ইউসুফ, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রাসেল বক্স, জগন্নাথপুর পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক বেলাল আহমদ, পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক তারেক মিয়া, পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক আকমল হোসেন, পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন রাব্বি, জগন্নাথপুর উপজেলা যুবদলের সদস্য আবুল হাসনাত আমির, আব্দুল মালিক খান, আলিউল আহমেদ, সৈয়দ মিজান, রুহেল আহমদ চৌধুরী, রুকন মিয়া, সাদেক আহমদ, সৈয়দ আবু বক্কর, কামরুল হাসান লিটন, মহসিন আহমেদ, আনাস আলী, জগন্নাথপুর পৌর যুবদলের সদস্য শাহ রুহেল, ফজলু মিয়া, সুজন মিয়া সহ উপজেলা ও পৌর যুবদলের নেতাকর্মীবৃন্দ এবং মসজিদে আসা এলাকার মুসল্লিগণ।
দোয়াতে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক এবং জগন্নাথপুর ও শান্তিগঞ্জের মাটি ও মানুষের নেতা কয়ছর এম আহমেদ এর পরিপূর্ণ সুস্থতা কামনা করে মহান আল্লাহ পাকের দরবারে বিশেষ মোনাজাত করা হয়। বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ ও দীর্ঘায়ূ কামনা করা হয়। স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের মাগফিরাত কামনা করা হয় এবং জাতীয়তাবাদী পরিবার সহ সকলের সুস্বাস্থ ও দীর্ঘায়ূ কামনা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *