প্রধানমন্ত্রীর নির্দেশে মাঠে-ঘাটে কাজ করছি

Spread the love

                                                                                                                                –আজিজুস সামাদ ডন

 

মো.শাহজাহান মিয়া/কলি বেগম ::

 

সুনামগঞ্জ ৩ আসনে নৌকা প্রত্যাশী সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ¦ আবদুস সামাদ আজাদের ছেলে কেন্দ্রীয় আ.লীগের সাবেক উপ-সম্পাদক আজিজুস সামাদ ডন বলেছেন, আমরা হচ্ছি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শের সৈনিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি মাঠে-ঘাটে কাজ করছি। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান। আমাকে আপনারা সাহায্য করুন। আমি নৌকা নিয়ে আসলে আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে আপনারা উন্নয়ন করবেন। আমি শুধু তদারকি করবো। সবাই মিলে সুনামগঞ্জ ৩ আসনকে সুখি-সমৃদ্ধশালী আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলতে চাই।
৩ নভেম্বর শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের সি/এ মার্কেট এলাকায় জাতীয় জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়ার সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আ.লীগের সহ-সভাপতি হরমুজ আলী, জগন্নাথপুর উপজেলা আ.লীগ নেতা ও উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান চৌধুরী সুফি মিয়া, আ.লীগ নেতা ও শালিসি ব্যক্তি শাহিদুল ইসলাম বকুল, উপজেলার পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, কলকলিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হাশিম, আ.লীগ নেতা নুরুল ইসলাম, সালাহ উদ্দিন, তাজ উদ্দিন আহমদ, পৌর আ.লীগের সদস্য সচিব ও পৌর কাউন্সিলর আবাব মিয়া, সামাদ আজাদ স্মৃতি সংসদের সভাপতি শাহিন তালুকদার। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন। বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর দিপক গোপ, জগন্নাথপুর বাজার সেক্রেটারি ও সাবেক কৃতী ফুটবলার জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, সাধারণ সম্পাদক কবির মিয়া, যুবলীগ নেতা মুহি উদ্দিন মাহবুব, আনহার মিয়া, আনোয়ার কোরেশী, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ফারুক আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা শাহিন আহমদ সুমন, সাইফুর রহমান সোহাগ, মিটন দেব, নাদিম শাহ, সুজেল মিয়া, সৈয়দ সাপ্পান আহমদ তানিন প্রমূখ।

এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা শামছুল হক, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক গয়াছ মিয়া, সমাজকর্মী আবদুর রউফ, ময়না মিয়া, আজক আলী, সুমেল আহমদ, মুহিব উদ্দিন, সোনা মিয়া, সাবাজ মিয়া সহ দলীয় নেতাকর্মী ও উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা কয়েক হাজার জনতা উপস্থিত ছিলেন।
এদিকে-সভা শেষে আজিজুস সামাদ ডনের নেতৃত্বে শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষন করেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!