দক্ষিণ সুনামগঞ্জে মোটরসাইকেল শোভাযাত্রা

Spread the love

 

হোসাইন আহমদ,দক্ষিণ সুনামগঞ্জ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেনের নেতৃত্বে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানাতে শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় শোভযাত্রা করেছেন।
২৩ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত প্রায় দ্ইু ঘন্টা ব্যাপী মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানাতে পিঠাই গ্রাম থেকে শোভাযাত্রাটি রওয়ানা হয়ে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মনবেগ, নোয়াগাঁও, দামোধরতপী, মাহমুদপুর এলাকায় ঘুরে খুদিরাই গ্রাম থেকে মোটরসাইকেল শোভাযাত্রটি চিকারকান্দি বাজারে গিয়ে শেষ হয়।
এ সময় শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রাটি দেখতে সড়কের দুই পাশে উৎসুক জনতা ভিড় করেন এবং পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেনকে শুভেচ্ছা জানান। মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ গ্রহন করেন পূর্ব পাগলা ইউপি সদস্য আজির উদ্দিন, শহিদুন নুর, কামাল মিয়া, রইছ মিয়া, ছুরাব মিয়া, রোপন মিয়া, মহিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য আফজাল হোসেন, পূর্ব পাগলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আদনান হোসেন, সাধারণ সম্পাদক রায়হান আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!