“জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান”

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

“জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এ স্লোগানকে অঙ্গীকার করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদ জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা পর্যায়ে কর্মরত সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারিগণ।
এ উপলক্ষে ১২ ডিসেম্বর শনিবার জগন্নাথপুর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার- পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার, উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী সুব্রত তালুকদার প্রমূখ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশ, কালের বেড়াজাল পেরিয়ে বিশ্বজনীন মুক্তির প্রতীক। তাঁর সম্মান রক্ষার দায়িত্ব ধর্মবর্ণ নির্বিশেষে পুরো জাতির। বিভ্রান্ত হয়ে যারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধুর অবমাননা করছে, তারা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে অস্বীকার করছে। স্বাধীনতার ৫০ বছর পূর্তির প্রাক্কালে উগ্রতা ও মৌলবাদের এমন অন্যায় আস্ফালন মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী। তাই জাতির পিতার সম্মানহানির সঙ্গে জড়িতদের সামাজিকভাবে প্রতিরোধের আহ্বান জানিয়ে এ ধরণের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের হোতাদের সম্মিলিতভাবে প্রতিহতের প্রতিজ্ঞা করেন কর্মকর্তা ও কর্মচারিগণ। এ সময় উপজেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *