জগন্নাথপুর বাজার সেক্রেটারি প্রার্থী জাহির উদ্দিনের জয়জয়কার

Spread the love

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের ঐতিহ্যবাহী জগন্নাথপুর সদর বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।
এর মধ্যে সাবেক কৃতী ফুটবলার, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব ও পরপর দুই বারের সফল নির্বাচিত বাজার সেক্রেটারি জাহির উদ্দিন তৃতীয় বারের মতো আবারো সেক্রেটারি প্রার্থী হয়েছেন। সবার প্রিয়জন সাদা মনের মানুষ জাহির উদ্দিন আবার প্রার্থী হওয়ায় ব্যবসায়ী ভোটারদের মধ্যে আলাদা আনন্দ দেখা দিয়েছে। ব্যবসায়ীদের সুখে-দুঃখে সব সময় পাশে পাওয়া যায় জাহির উদ্দিনকে। বাজারের উন্নয়নে রয়েছে তার যতেষ্ট অবদান। সৎ ও নিষ্টাবান ব্যক্তি জাহির উদ্দিনকে আমরা সেক্রেটারি হিসেবে দেখতে চাই। এমন অভিমত ব্যবসায়ী ভোটারদের।
তাই আসন্ন নির্বাচনে চারদিকে সেক্রেটারি প্রার্থী জাহির উদ্দিনের জয়জয়কার শোনা যাচ্ছে। এ বিষয়ে ১ সেপ্টেম্বর বুধবার বর্তমান বাজার সেক্রেটারি ও আগামী নির্বাচনে সেক্রেটারি প্রার্থী জাহির উদ্দিন বলেন, জগন্নাথপুর বাজারের সম্মানিত ব্যবসায়ীরা আমাকে পরপর দুই বার সেক্রেটারি বানিয়েছেন। তাদের ঋণ কোন দিন শোধ করতে পারবো না। তাই সম্মানিত ব্যবসায়ীদের ভালবাসা ও আন্তরিকতাকে পুজিঁ করে আবারো প্রার্থী হয়েছি। আশা করছি নিরাশ হবো না। তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, দায়িত্ব পালনকালে আমার কোন ভূলত্রুটি হলে আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি আবারো আপনাদের সেবা করতে চাই। তাই আগামী নির্বাচনে আমাকে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *