জগন্নাথপুর বাজার সেক্রেটারী প্রার্থী নুর মোহাম্মদের প্রচারণা তুঙ্গে

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী জগন্নাথপুর সদর বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে। ১৭ আগস্ট নির্বাচনের তপশিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। নির্বাচনকে ঘিরে সম্ভাব্য সেক্রেটারী প্রার্থী ও ব্যবসায়ী ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।
এবারের নির্বাচনে সম্ভাব্য সেক্রেটারি প্রার্থী সবার প্রিয়মুখ তারুণ্যের অহঙ্কার নুর মোহাম্মদের গণসংযোগ ও প্রচার-প্রচারণা তুঙ্গে রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে মাঠে রয়েছেন। ব্যবসায়ীদের সুখ-দুঃখে এগিয়ে যাচ্ছেন। দিনরাত গণসংযোগ করছেন। ভোটারদের দ্বারেদ্বারে ঘুরছেন। সর্বদা হাসিমুখের মানুষ নুর মোহাম্মদের ব্যবহারে মানুষ অনেক খুশি। তাঁর প্রতি ভোটারদের রয়েছে অনেক আস্থা ও বিশ্বাস। তাই এবারের নির্বাচনে চমক দেখাতে পারেন সফল ব্যবসায়ী নুর মোহাম্মদ। এমন অভিমত ভোটার সাধারণের।
এ ব্যাপারে সম্ভাব্য সেক্রেটারি প্রার্থী নুর মোহাম্মদ আশাবাদ ব্যক্ত করে বলেন, শান্তিপূর্ণ ভাবে নির্বাচন হলে সম্মানিত ব্যবসায়ী ভোটারদের রায়ে আমি নির্বাচিত হবো ইনশাল্লাহ। তবে কিছু নতুন ব্যবসায়ী রয়েছেন তারা এখনো ভোটার হননি। তাদেরকে ভোটার করতে আমি নির্বাচন কমিশনের প্রতি আহবান জানাচ্ছি।
এ বিষয়ে জানতে চাইলে জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ডা.আবদুল আহাদ বলেন, আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩১ আগস্ট প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র দাখিল করবেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটার হালনাগাত কাজ চলছে। আগামী ৩১ আগস্টের মধ্যে বাদ পড়ে যাওয়া সকল ব্যবসায়ীরা ভোটার হতে পারবেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *