“জগন্নাথপুর পৌর এসোসিয়েশন ফ্রান্স” সংগঠনের আত্মপ্রকাশ

 

মো.শাহজাহান মিয়া ::

 

বাংলাদেশের সুনামগঞ্জ জেলার “জগন্নাথপুর পৌর এসোসিয়েশন ফ্রান্স” নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।
জানাগেছে, ৬ জুলাই সোমবার প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে জগন্নাথপুর পৌরসভার নাগরিকদের নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর পৌর শহরের বাসিন্দা সাইদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও মিজানুর রাসেলের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, প্যারিস বাঙ্গালি কমিউনিটি নেতা মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আজমল হোসেন, মোঃ হাফিজ মিয়া, ইমদাদুল হক সুমন, আবদুল আলিম, আজহারুল হক ভূইয়া শিশু, আলম শাহজাহান, মোঃ শিহাব উদ্দিন, সায়েক চৌধুরী, দবির আহমেদ ভূইয়া, কিরন মিয়া, রেজাউল করিম, চুনু মিয়া, খলিলুর রহমান, শাহিনুর রহমান তফাজ্জুল হক প্রমূখ।
এ সময় রফিজ মিয়া, আবু তাহের, আবদুস শহিদ, কদ্দুস মিয়া, তাহের আল আমিন, শাহ মোহাম্মদ আবুল হোসাইন সহ ঐতিহ্যবাহী জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা ও ফ্রান্সের বাঙ্গালি কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে মোঃ হাফিজ মিয়াকে সভাপতি ও ইমদাদুল হক সুমনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে “জগন্নাথপুর পৌর এসোসিয়েশন ফ্রান্স” নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
এদিকে-নব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে জগন্নাথপুর পৌরসভার সকল গর্বিত নাগরিক ও ফ্রান্সের কমিউনিটি নেতৃবৃন্দের দীর্ঘায়ূ ও সফলতা কামনা করেছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!