জগন্নাথপুর নির্বাচনে কার প্রাপ্ত কত ভোট

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা নির্বাচন গত ১৬ জানুয়ারি সম্পন্ন হয়েছে। নির্বাচনে কোন প্রার্থী কত ভোট পেয়েছেন। তা হলো-মেয়র পদে আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান পৌর মেয়র মিজানুর রশীদ ভূইয়া (নৌকা) ৮০১৮, স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক পৌর মেয়র আক্তার হোসেন (চামচ) ৮৩৭৮, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হারুনুজ্জামান (ধানের শীষ) ৮১৭, স্বতন্ত্র মেয়র প্রার্থী আমজদ আলী শফিক (মোবাইল ফোন) ৫৭৫ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী বিষ্ণু চন্দ্র রায় (জগ) ৪০০ ভোট পেয়েছেন।
এছাড়া ১, ২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে বর্তমান নারী কাউন্সিলর আয়ারুন্নেছা (আনারস) ২২৮১ ও শিল্পী বেগম (চশমা) ২৫৯৫। ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে সাবেক নারী কাউন্সিলর বাহারজান বিবি (জবাফুল) ২৯৪৩, পিয়ারা বেগম (চশমা) ২৭৩৬ ও অর্চনা ধর (আনারস) ১২২৭। ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে বর্তমান নারী কাউন্সিলর নার্গিস ইয়াসমিন (আনারস), ১০১১, সাবেক কাউন্সিলর সুর্বনা শর্মা (চশমা), ৩১৬৪, বাবলী বেগম (টেলিফোন) ১৩৬৮ ও ফুলবানু বেগম (জবাফুল) ৮৩১।
সাধারণ ১ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর খলিলুর রহমান (পানির বোতল) ২৪৫, আবদুল ওয়াহাব (টেবিল ল্যাম্প) ৬০, শাহিন আহমদ (পাঞ্জাবি) ৪৫৬, আবদুল বাশির (উটপাখি) ২১৭, ছালিক মিয়া (ব্ল্যাক বোর্ড) ৪১১ ও আলাউর রহমান (ডালিম) ১৮১। ২ নং ওয়ার্ড থেকে জিতু মিয়া (উটপাখি) ৪৬০, মল্লিক এমরান (পানির বোতল) ২৯০ ও এমদাদুল হক (পাঞ্জাবি) ৪১১। ৩ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর তাজিবুর রহমান (পাঞ্জাবি) ৭০১, লিটন মিয়া (পানির বোতল) ৫৭৯ ও আলাল হোসেন (উটপাখি) ৮৭৫। ৪ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন (পানির বোতল) ৪৫৫, সাবেক কাউন্সিলর সুহেল আমিন (ব্ল্যাক বোর্ড) ৩০৪, কামাল হোসেন (পাঞ্জাবি) ১০৩৫, তাইফুর রহিম নাহিদ (ডালিম) ১৪৫, আবদুল কাইয়ূম বাবর (টেবিল ল্যাম্প) ২২৯, ফজর আলী (উটপাখি) ২১৬, কবির মিয়া (গাজর) ২৫১ ও বাবুল আহমদ বাবুল (ব্রিজ) ২০৯। ৫ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র শফিকুল হক (পানির বোতল) ১১৫৭, আবদুল কাইয়ূম (উটপাখি) ৫৭০ ও মাঈন উদ্দিন (পাঞ্জাবি) ১৮৫। ৬ নং ওয়ার্ড থেকে কৃষ্ণ চন্দ্র চন্দ (পানির বোতল) ১০৯৫, আবদুল কাদির (উটপাখি) ৫৫৫, গোবিন্দ দেব (পাঞ্জাবি) ৩৬২ ও আলী হোসেন (ডালিম) ১৪৬। ৭ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ সুহেল আহমদ (উটপাখি) ১১১৮, ছালিক আহমদ পীর (ডালিম) ৮৬৮, শেখ ইলিয়াছ আলী (পানির বোতল) ৫৪২ ও সৈয়দ জিতু মিয়া (পাঞ্জাবি) ৭৬। ৮ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর আবাব মিয়া (পাঞ্জাবি) ৩৮৬, সাফরোজ ইসলাম মুন্না (পানির বোতল) ৬২৬, শামীম আহমদ (উটপাখি) ৩৭৬ ও শাহানুল হক (ডালিম) ১২০। ৯ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর দিপক গোপ (ব্ল্যাক বোর্ড) ৪৬৪, ছমির উদ্দিন (ডালিম) ৬৮২, আবু তালেব (উটপাখি) ৬২৫ ও আনহার মিয়া (পানির বোতল) ৫০৩।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *