জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জের সুন্দর আলী পুত্রের কান্ড

Spread the love

মো.শাহজাহান মিয়া ::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও স্থানীয় বাগময়না গ্রামের বাসিন্দা হাজী সুন্দর আলীর যুক্তরাজ্য প্রবাসী পুত্রের কান্ডে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
জানাগেছে, বিগত ২০১৪ সালে সিলেট নগরীর ২৬/২ আননদ খরাদিপাড়া এলাকার বাসিন্দা ও ৩ সন্তানের জননী আফরোজা সুলতানার সাথে ফেসকুকে পরিচয় হয় জগন্নাথপুরের সুন্দর আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী শাহানুর আহমদ শানুরের। এক পর্যায়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের সুবাদে প্রেমিক শাহানুর আহমদ শানুরের কথায় সরল বিশ^াসে প্রেমিকা আফরোজ সুলতানা তাঁর আগের স্বামীকে তালাক দিয়ে ৩ সন্তানকে নিয়ে বিগত ২০১৬ সালে তাদের বিয়ে হয়। উক্ত বিয়ের কাবিন নামায় বরের স্বাক্ষর না থাকা নিয়ে চলতি ২০১৮ সালে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে প্রবাসী শাহানুর আহমদ শানুর তার স্ত্রীকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করেন এবং ফেসবুকের ফেইক আইডি দিয়ে তার স্ত্রীর নামে অপবাদ রটাতে থাকেন।

এ ব্যাপারে চলতি ২০১৮ সালে সিলেটের শাহ পরান থানায় স্ত্রী আফরোজা সুলতানা তাঁর স্বামী শাহানুর আহমদ শানুরের বিরুদ্ধে জিডি করেন। জিডি নং-৬৩৫ ও সিলেট অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। মামলা নং-১৩২/২০১৮ ইং।
এদিকে-এ ঘটনা এলাকায় জানাজানি হলে সর্বত্র তোলপাড় চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!