জগন্নাথপুরে ৪৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন দাখিল

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার নির্বাচনে ৪৮ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট সংরক্ষিত ৩টি ওয়ার্ড থেকে ৯ জন নারী কাউন্সিলর প্রার্থী ও সাধারণ ৯টি ওয়ার্ড থেকে ৩৯ জন পুরুষ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
এর মধ্যে ১, ২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে বর্তমান নারী কাউন্সিলর আয়ারুন্নেছা ও শিল্পী বেগম। ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে সাবেক নারী কাউন্সিলর বাহারজান বিবি, পিয়ারা বেগম ও অর্চনা ধর। ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে বর্তমান নারী কাউন্সিলর নার্গিস ইয়াসমিন, সাবেক কাউন্সিলর সুর্বনা শর্মা, বাবলী বেগম ও ফুলবানু বেগম।
সাধারণ ১ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর খলিলুর রহমান, আবদুল ওয়াহাব, শাহিন আহমদ, আবদুল বাশির, ছালিক মিয়া ও আলাউর রহমান। ২ নং ওয়ার্ড থেকে জিতু মিয়া, মল্লিক এমরান ও এমদাদুল হক। ৩ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, লিটন মিয়া ও আলাল হোসেন। ৪ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, সাবেক কাউন্সিলর সুহেল আমিন, কামাল হোসেন, তাইফুর রহিম নাহিদ, আবদুল কাইয়ূম বাবর, ফজর আলী, কবির মিয়া ও বাবুল আহমদ বাবুল। ৫ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র শফিকুল হক, আবদুল কাইয়ূম ও মাঈন উদ্দিন। ৬ নং ওয়ার্ড থেকে কৃষ্ণ চন্দ্র চন্দ, আবদুল কাদির, সাংবাদিক গোবিন্দ দেব ও আলী হোসেন। ৭ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, ছালিক আহমদ পীর, শেখ ইলিয়াছ আলী ও সৈয়দ জিতু মিয়া। ৮ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর আবাব মিয়া, সাফরোজ ইসলাম মুন্না, শামীম আহমদ ও শাহানুল হক। ৯ নং ওয়ার্ড থেকে বর্তমান পৌর কাউন্সিলর দিপক গোপ, ছমির উদ্দিন, আবু তালেব ও আনহার মিয়া।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *