জগন্নাথপুরে ১২ চোরাই গরু উদ্ধার ॥ আটক ৪

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে গরু চোর সিন্ডিকেটের সন্ধান পাওয়া গেছে। উদ্ধার করা হয়েছে ১২টি চোরাই গরু। এর মধ্যে ১০টি গরুর মালিক পাওয়া গেছে। এ ঘটনায় আটক করা হয়েছে ৪ জনকে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানাগেছে, শুক্রবার গভীর রাতে জগন্নাথপুর পৌর এলাকার বলবল গ্রামে গরু চুরির সংবাদ পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জড়িতরা পালিয়ে যায়। তখন পুলিশ একটি পিকআপ গাড়ি জব্দ করে। পরে আটক করা হয় পিকআপ গাড়ির চালক জগন্নাথপুর বাজার এলাকার বাসিন্দা আবদুস শহীদকে। তার দেয়া তথ্যের ভিত্তিতে একে একে বলবল গ্রামের আয়না মিয়া, আলখানার পাড় গ্রামের বাচ্চু মিয়া ও ছানু মিয়া সহ ৪ জনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আলখানার পাড় গ্রাম থেকে একে একে ১২টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। যদিও পুলিশের সন্দেহভাজনের তালিকায় আরো অনেকে রয়েছেন। এ খবর ছড়িয়ে পড়লে দেশের বিভিন্ন অঞ্চলের চুরি যাওয়া গরুর মালিকরা ৩০ জানুয়ারি শনিবার জগন্নাথপুর থানায় ভীড় জমান। এর মধ্যে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন অঞ্চলের ৬ জন মালিক বিভিন্ন সময়ে চুরি যাওয়া তাদের ১০টি গরু সনাক্ত করেন। বাকি ২টি গরুর মালিক এখনো পাওয়া যায়নি। চুরি যাওয়া গরু ফিরে পেয়ে মালিকরা বেজায় খুশি হয়েছেন। অভিনন্দন জানিয়েছেন থানা পুলিশকে।
এ বিষয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ইতোমধ্যে গরুচোর সিন্ডিকেটের কবল থেকে ১২টি গরু উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ১০টি গরু সনাক্ত করেছেন মালিকরা। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়। এরপরও পুলিশের অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *