জগন্নাথপুরে হামলায় গুরুতর আহত সাবেক ইউপি সদস্য রব্বানী মিয়া

Spread the love
image_pdfimage_print

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য রব্বানী মিয়া ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামে। এ নিয়ে এলাকায় ভীতিকর অবস্থা বিরাজ করছে।
স্থানীয়রা জানান, গত কয়েক মাস আগে সাবেক ইউপি সদস্য রব্বানী মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী আকিক মিয়ার মধ্যে বিরোধ দেখা দেয়। এ সময় প্রতিপক্ষের হামলায় রব্বানী মিয়া আহত হন। এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়। এ মামলায় প্রবাসী আকিক মিয়া কিছু দিন কারাভোগ করে যুক্তরাজ্যে ফিরে যান।
এর মধ্যে গত ১২ জুলাই রাতে আবারো রব্বানী মিয়ার ঘরে গিয়ে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলায় গুরুতর আহত হন রব্বানী মিয়া ও তার স্ত্রী নাজমা বেগম। এ ঘটনায় আহত নাজমা বেগম বাদী হয়ে প্রতিপক্ষের ৭ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় আরেকটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
১৮ জুলাই রোববার আহত রব্বানী মিয়া জানান, প্রবাসী আকিক মিয়ার লোকজন আমাকে প্রাণে মারতে  চেয়েছিল। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন। অভাবের কারণে উন্নত চিকিৎসা করাতে পারছি না। কয়েকদিন সিলেট ওসমানীতে থাকার পর এখন বাড়িতে চলে এসেছি। বর্তমানে প্রতিপক্ষের হুমকিতে আমি ও আমার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। এছাড়া গ্রামের কেউ আমাদেরকে সহযোগিতা করলে, তাদেরকেও হুমকি দেয়া হয়। তাই নিরুপায় হয়ে প্রশাসন সহ সকলের সাহায্য কামনা করছি। এদিকে-চেষ্টা করেও প্রবাসী আকিক মিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে জানতে চাইলে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই ওবায়েদ উল্লাহ জানান, মামলার আসামীরা পলাতক রয়েছে। তবুও আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.