জগন্নাথপুরে সাংবাদিক শাহজাহান মিয়ার গুণকীর্ত্তণে নিন্দুকেরা

Spread the love

 

আলী হোসেন খান ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাংবাদিক জগতের প্রিয়মুখ সাংবাদিক শাহজাহান মিয়ার গুণকীর্ত্তণে মেতে উঠেছেন নিন্দুকেরা। এ নিয়ে জনমনে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। সর্বত্র বইছে নিন্দার ঝড়।
দীর্ঘ ২০ বছর ধরে সততা ও নিষ্টার সাথে সাংবাদিকতা করছেন মো.শাহজাহান মিয়া। এর মধ্যে একটানা ৭ বছর ধরে সফলতার সাথে জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। প্রেসক্লাবের অধীনে ১৪ জন সাংবাদিক প্রতিদিন মাঠে থেকে নিরলসভাবে কাজ করছেন। সবাই সততার সাথে সাংবাদিকতা করায় নিন্দুকেরা মেনে নিতে পারছে না। অন্তজ¦ালায় পুড়ে মরছে সারাক্ষন। সততার কাছে হার মানা পরাজিতরা সব সময় আঁটছে গোপন দুর্ভিস্বন্ধি। করছে একের পর এক ষড়যন্ত্র।
এদিকে-সাংবাদিক শাহজাহান মিয়ার হাত ধরে আজ অনেকে সাংবাদিক হয়েছেন। তবে এর মধ্যে ২/১ জনকে বিভিন্ন অপকর্মের দায়ে তিনি তাঁর কাছ থেকে তাড়িয়ে দিয়েছেন। এরপরও তারা সংশোধন হয়নি বরং অপকর্মে আরো বেপরোয়া হয়ে উঠে। তাদের বিরুদ্ধে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেন ভূক্তভোগী জনতা। এসব অভিযোগের আলোকে জগন্নাথপুর উপজেলার সুস্থ ধারার সাংবাদিকদের মান বাঁচাতে ও অপকর্মকারীদের সংশোধনের স্বার্থে সৎ সাহসী সাংবাদিক শাহজাহান মিয়া বিভিন্ন সময়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার ও প্রকাশ করেন। এতে অপকর্মকারীরা দিশেহারা হয়ে সাংবাদিক শাহজাহান মিয়াকে সমাজে হেয় করতে চালায় অপপ্রচার। ২/১টি অনলাইন পত্রিকায় কুরুচিপূর্ণ মিথ্যা গল্প কাহিনী সাজিয়ে লুকোচুরি করে সংবাদ প্রকাশ করে তারা তাদের নিজের পরিচয় দিয়েছে। তাই এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন সাংবাদিক শাহজাহান মিয়া।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *