জগন্নাথপুরে সংঘর্ষে আহত ৬, গুলি বর্ষণের অভিযোগ

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। এতে বন্দুকের ফাকাগুলি বর্ষণের অভিযোগ উঠেছে। এ নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।
স্থানীয়রা জানান, গত ২ মে রোববার বেলা ১১ টার দিকে অন্যের বাড়িতে যাওয়াতে বাধা দেয়ার মতো তুচ্ছ ঘটনা নিয়ে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া সমধল গ্রামের তরুণ সাকিব আহমদ ও চিলাউড়া প-িতা গ্রামের আরেক তরুণ শামীম আহমদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে রাতে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে সাকিব আহমদ, ইমন মিয়া, সাহানুর রহমান, জুবায়ের আহমদ সাকিল, কামরুল হাসান ও সানুর মিয়া সহ উভয় পক্ষে কমপক্ষে ৬ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। শামীম আহমদের লোকজন অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের লোকজন ৬ রাউন্ড বন্দুকের ফাকাগুলি ছুঁড়েছেন। এ ব্যাপারে জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে সাকিব আহমদের লোকজন পাল্টা অভিযোগ করে জানান, তারা নিজে অথবা তৃতীয় কেউ গুলি করে আমাদের উপর দোষ চাপাতে চাইছে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্তক্রমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *