জগন্নাথপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
২০ ফেব্রুয়ারি শনিবার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন, আলোচনাসভা, কেককাটা ও মুক্ত পাঠশালার কোমলমতি পথ শিশুদের মধ্যে শিক্ষা উপ-করণ বিতরণ সহ দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জগন্নাথপুর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, মিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, পৌর যুবলীগ নেতা ও মুক্ত সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি সৈয়দ জিতু মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকমল হোসেন ভূইয়া, মুক্ত সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আবুল ফজল ও পৌর যুবলীগ নেতা রাজিব চৌধুরী বাবু।
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জগন্নাথপুর উপজেলা শাখার আহবায়ক ইমাদ উদ্দিন আকাশের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক জুয়েল হোসেন ও জিল্লুর রহমানের যৌথ পরিচালনায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পরিষদের যুগ্ম-আহবায়ক আলী আহমদ, সদস্য ছাদিকুর রহমান, মুহাম্মদ আলী, সফু আহমদ, গোলাম দস্তগীর জনি, রুদ্র দাস প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সামিনুর রহমান। এ সময় পরিষদের যুগ্ম-আহবায়ক ফয়জুল হক মিনার, মিজু আহমদ, মাহবুবুল হক, শামিম আহমদ, সুলেমান আহমদ, আমির হামজা সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *