জগন্নাথপুরে রাধারমণ উৎসব শুরু

Spread the love

মো.শাহজাহান মিয়া/আলী আছগর ইমন ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে মরমী কবি ও সাধক রাধারমণ দত্ত পূরকায়স্থ এর ১০৩ তম প্রয়াণ দিবস উদযাপন উপলক্ষে দুই দিন ব্যাপী রাধারমণ উৎসব শুরু হয়েছে।
স্থানীয় কেশবপুর বাজার প্রাঙ্গনে ৯ নভেম্বর শুক্রবার রাধারমণ উৎসব উপলক্ষে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান ও ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, উপজেলার পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পৌর কাউন্সিলর ও রাধারমণ পরিষদের সাধারণ সম্পাদক তাজিবুর রহমান প্রমূখ। এ সময় রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের সভাপতি জিলু মিয়া, যুক্তরাজ্য প্রবাসী আনহার মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক শাহ রুহেল আহমদ সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পীবৃন্দ।
সভায় প্রধান অতিথি এমএ মান্নান বলেন, বাংলাদেশের পুরনো ইতিহাস নতুন করে বিশে^র দরবারে তুলে ধরা হবে। তিনি মরমী কবি রাধারমণের মর্যাদা অক্ষুন্ন রাখতে সকলের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!