জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে রোগীদের মাঝে ফল বিতরণ

Spread the love
image_pdfimage_print

 

মো.শাহজাহান মিয়া ::

 

২০১৯ সালের ১২ জুলাই সুনামগঞ্জের জগন্নাথপুরে “মুক্ত সমাজ কল্যাণ সংস্থা” নামের একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়। অনেক বাধা ও প্রতিবন্ধকতা পেরিয়ে মুক্ত করার প্রত্যয়ে সফলতার সাথে এগিয়ে চলছে সংগঠনের কার্যক্রম। ১২ জুলাই সোমবার মুক্ত সমাজ কল্যাণ সংস্থার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এর মধ্যে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ৬০ জন রোগীর মধ্যে বিভিন্ন জাতের মৌসুমি ফল বিতরণ করা হয়। এতে সহযোগিতা করেন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল ফজল, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ জিতু মিয়া, সহ-সভাপতি মুশাররফ আলী, সাধারণ সম্পাদক শাহ আলম আল তাহিদ, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ইসমাইল আলী মিজু, সাংগঠনিক সম্পাদক রাসেল খান রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক সাজু মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ সুবেল মিয়া, অর্থ সম্পাদক মালেক আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক ফয়সল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক রাজ্জাক আহমেদ মিলাদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আল-আমিন আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ শিমুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক ঝুমা চন্দ্র তৈশী ও সদস্য হৃদয় তালুকদার।
এছাড়া এ সংগঠনের উদ্যোগে ইতোপূর্বে ম্ক্তু পাঠশালার মাধ্যমে হতদরিদ্র পথ শিশুদের সাপ্তাহিক শিক্ষা দান, বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ, বৃক্ষরোপন, রক্তদান, করোনা প্রতিরোধে সাবান পানির ব্যবস্থা ও মাস্ক বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.