জগন্নাথপুরে মাত্র ৫ দিনে ১১ জন করোনায় আক্রান্ত

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে ইদানিং করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। আশঙ্কাজনক হারে বাড়ছে করোনার প্রাদুর্ভাব। প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে করোনা রোগীর সংখ্যা। জনমনে ছড়িয়ে পড়েছে আতঙ্ক। মহামারি করোনা যেন জগন্নাথপুর বাসীর পিছু ছাড়তে চাইছে না। বরং দিনে দিনে আরো ভয়াবহ হয়ে উঠছে।
নতুন করে করোনায় আরো ৫ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৪ জন জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন এলাকার বাসিন্দা ও আরেকজন জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা। তাঁদেরকে ৫ জুন শুক্রবার রাখা হয়েছে হোম আইসোলেশনে। তাঁদের পরিবারের সবাইকে রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে। প্রতিবেশি বাড়িগুলোকে করা হয়েছে সতর্ক। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর তা নিশ্চিত করেছেন। এছাড়া উপজেলার মজিদপুর গ্রামে কুমিল্লা থেকে আসা এক নারী ও জগদিশপুর গ্রামে চট্রগাম থেকে আসা একই পরিবারের আরো ৫ জনকে রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে।
যদিও দেশে করোনা পরিস্থিতি আসার পর থেকে গত প্রায় ৩ মাসে মাত্র ৬ জন আক্রান্ত হলেও সবাই সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তবে গত পহেলা জুন থেকে দেশে আবার স্বাভাবিক ফিরে আসার পর থেকে মাত্র ৫ দিনে পুলিশ ও ব্যাংক কর্মকর্তা সহ ১১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা ১৭ জনে উন্নীত হয়েছে। তাই নিজে বাঁচতে ও পরিবারকে বাঁচাতে এবং দেশকে সুরক্ষিত রাখতে এখন আরো বেশি স্বাস্থ্যবিধি মেনে চলতে উপজেলা বাসীর প্রতি আহবান জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *