জগন্নাথপুরে ভাগ্নি অপহরণ মামলায় মামা সহ ৭ গ্রেফতার

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের পৃথক অভিযানে ভাগ্নি অপহরণ মামলার আসামী মামা ও অন্য মামলার আসামী সহ ৭ আসামীকে গ্রেফতার করা হয়েছে।
জানাগেছে, গত ৬ জানুয়ারি উপজেলার পাটলি ইউনিয়নের সাচায়ানী গ্রামের মৃত কেরামত আলীর আবদুল কালাম তার ভাগ্নিকে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় জগন্নাথপুর থানায় অপহরণ মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর থানার এসআই অনিক চন্দ্র দেব এর নেতৃত্বে পুলিশ দল ঘটনার ১৪ দিন পর ২০ জানুয়ারি রাতে ছাতক উপজেলার গহরপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী মামা আবদুল কালামকে গ্রেফতার ও অপহৃতা ভাগ্নিকে উদ্ধার করেছে। ২১ বৃহস্পতিবার জানুয়ারি আসামীকে সুনামগঞ্জ আদালতে ও অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জগন্নাথপুর থানার এসআই অনিক চন্দ্র দেব নিশ্চিত করেছেন।
এছাড়া পৃথক অভিযানে আরো বিভিন্ন মামলার আসামী উপজেলার ঐহিারদাস গ্রামের মৃত মৌলানা মফিজুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন, মোহাম্মদপুর গ্রামের গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে সেবুল মিয়া, কটকা (আকিলপুর) গ্রামের ফুল মিয়ার ছেলে বিল্লাল মিয়া, গৌছ মিয়ার ছেলে রাজু মিয়া, ছমির মিয়ার ছেলে মনসুর আলী ও মৃত চান্দ আলীর ছেলে আকিল শাহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *