জগন্নাথপুরে বন্ধন ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন “বন্ধন ফাউন্ডেশন” এর উদ্যোগে হতদরিদ্র মানুষের মধ্যে উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
“চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের আটপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের হাতে গড়া আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন বন্ধন ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা সংগঠন প্রতিষ্টালগ্ন থেকে শিক্ষা ও সংস্কৃতিতে নানামুখী অবদান রাখছেন। সেই সাথে দুস্থ, অসহায় সম্বলহীন ও হতদরিদ্র মানুষকে নানা ভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন। গত বছর বন্যা ও করোনাকালীন সংকটময় সময়ে মানুষকে আর্থিক সহায়তা করছেন।
এরই ধারাবাহিকতায় এবার ১০ এপ্রিল শনিবার বন্ধন ফাউন্ডেশন এর সহ-সভাপতি মোঃ দুলাল আহমেদ অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামে দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে ৭০টি পরিবারের মধ্যে নগদ অর্থ করে বিতরণ করেছন। এ সময় উপস্থিত ছিলেন, কলকলিয়া বাজার বণিক সমিতির সভাপতি মোঃ হারুন মিয়া, সমাজকর্মী সাদিকুর রহমান নান্নু, জাহেদুজ্জামান সুয়েব, আবু তাহের, জহিরুল ইসলাম লেবু, রাহিম হোসাইন, আনোয়ার হোসেন শিপু, আব্দুল বাছিত টিপু ও সাংবাদিক মোঃ হুমায়ুন কবীর ফরীদি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *