জগন্নাথপুরে ফুটবল খেলা দেখতে হাজারো জনতার ঢল

Spread the love

মো.শাহজাহান মিয়া/আলী জহুর

সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ৩ আগষ্ট শুক্রবার জগন্নাথপুর স্বরুপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জগন্নাথপুর পৌরসভার ৫ ওয়ার্ডের খানবাড়ি ফুটবল ক্লাব, তালতলা ফুটবল ক্লাব, এলিভেন ষ্টার ফুটবল ক্লাব, নয়াপাড়া ফুটবল ক্লাব, শিমুলতলা ফুটবল ক্লাব, বটেরতল ফুটবল ক্লাব ও আছিম নগর ফুটবল ক্লাব সহ মোট ৭টি দল অংশ গ্রহন করে। দিনব্যাপী খেলা শেষে ফাইনাল প্রতিযোগিতায় মুখোমুখি হয় আছিম নগর ফুটবল ক্লাব ও খানবাড়ি ফুটবল ক্লাব। নির্ধারিত খেলা শেষে টাইব্রেকারে ৪-৫ গোলে খানবাড়িকে হারিয়ে আছিম নগর বিজয়ী হয়। বিজয়ী দলের মধ্যে প্রথম ও রানারআপ দলের মধ্যে দ্বিতীয় পুরস্কার তুলে দেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র ও ৫ ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল হক এবং জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ সম্পাদক আশরাফুল হক সুমন।

এ সময় উপস্থিত ছিলেন সমাজকর্মী আবদুল কাইয়ূম, যুক্তরাজ্য প্রবাসী শানুর মিয়া, টুর্নামেন্টের উদ্যোক্তা তরুণ আলী হোসেন খান, আলিফ মিয়া, আবুল হোসেন ও শামসুল হক। এছাড়া সমাজকর্মী আবদুল তাহিদ, শফিকুল ইসলাম খেজর, বশর মিয়া, সৈয়দ মিয়া, রায়েল মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে-খেলা চলাকালীন সময়ে গ্রাম বাংলার জনপ্রিয় ফুটবল খেলা দেখতে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা হাজারো ফুটবল প্রেমিকদের পদচারণায় বিদ্যালয় মাঠ সহ আশপাশ এলাকা লোকে লোকারণ্য হয়ে উঠে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!