জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত ৫

Spread the love

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় নারী সহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে পৌর শহরের পশ্চিম ভবানীপুর গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। হামলায় আহতরা হলেন জর্ডান প্রবাসী নাসিমা বেগম (২০), ফুলতেরা বিবি (৬৫), ঝুনু বেগম (৪০), সোনারা বেগম (৩০) ও আবুল হাসান (৪৫)। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান, ২৬ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় জগন্নাথপুর পৌর শহরের পশ্চিম ভবানীপুর গ্রামের আহত নারী ফুলতেরা বিবি ও তাঁর পরিবারের লোকজনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে সামান্য ঝগড়া-বিবাদ হয়। এ সময় তাদের প্রতিবেশি জুনাব আলী ও তার লোকজন আহত নারীদের ঝগড়াকে নিজে টেনে নিয়ে যায় এবং জুনাব আলীর জামাতা আজাদ আলী সহ কয়েক জনের হামলায় একই পরিবারের নারী সহ ৫ জন আহত হন।
এ ব্যাপারে আহতরা অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের লোকজন আমাদেরকে মারপিট করে ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ৪টি মোবাইল সেট ও নগদ টাকা লুট করে নিয়েছে। এছাড়া প্রতিপক্ষের লোকজন প্রভাবশালী হওয়ায় আমাদের বাড়ির জায়গা দখল করতে এবং বাড়ি থেকে তাড়িয়ে দিতে দীর্ঘদিন ধরে আমাদেরকে নানাভাবে যন্ত্রনা দিয়ে আসছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!