জগন্নাথপুরে পিকআপ চাপায় পিতা-পুত্র সহ ৮ টমটম যাত্রী আহত

Spread the love

 

মো.শাহজাহান মিয়া/আলী আছগর ইমন

সুনামগঞ্জের জগন্নাথপুরে বেপরোয়া পিকআপ গাড়ি চাপায় পিতা-পুত্র সহ ৮ ইজিবাইক (টমটম) যাত্রী আহত হওয়ার ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।
আহতরা হলেন, উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের হিরন মিয়ার ছেলে ইজিবাইক (টমটম) চালক রবিউল ইসলাম (২৫), একই গ্রামের ইন্তাজ উল্লার ছেলে ইলিয়াছ মিয়া (২৫), একই ইউনিয়নের ইছগাঁও গ্রামের জালু মিয়ার ছেলে লেবাছ মিয়া (৭০), তার ছেলে আলাই মিয়া (২৫), একই গ্রামের রহিম আলীর ছেলে আবু মিয়া (২৬), হবিবনগর গ্রামের আবদুর রহিমের ছেলে নোয়াব আলী (৫০), নেত্রকোনা জেলার মদন থানার বাসিন্দা চান মিয়ার ছেলে ও নারিকেলতলা মাদ্রাসার ছাত্র রায়হান মিয়া (২০)। আহতদের মধ্যে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বাকিদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

 

জানাগেছে, ১৯ আগষ্ট রোববার রাত ৯ টার দিকে জগন্নাথপুর পৌর শহরের হবিবনগর গ্রাম এলাকায় বেপরোয়া একটি পিকআপ গাড়ি একটি যাত্রীবাহী ইজিবাইক (টমটম) গাড়িকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ইজিবাইক (টমটম) গাড়িটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায় এবং টমটমের চালক সহ ৮ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় উত্তেজিত জনতা পিকআপের পিছনে মোটরসাইকেল যোগে ধাওয়া করে স্থানীয় স্লুইচ গেইট এলাকায় গাড়িকে আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয় এবং জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় আহতদের আত্মীয়রা আহাজারী করতে দেখা যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!