জগন্নাথপুরে এই প্রথম উদ্বোধন হতে যাচ্ছে নাবির ফিলিং স্টেশন

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে এই প্রথম উদ্বোধন হতে যাচ্ছে নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন। জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের মমিনপুর নামক স্থানে ফায়ার সার্ভিস স্টেশনের পাশে শীঘ্রই উদ্বোধন যাচ্ছে জগন্নাথপুরবাসীর দীর্ঘদিনের কাঙ্খিত সেই ফিলিং স্টেশন। জগন্নাথপুরে ফিলিং স্টেশন না থাকায় জগন্নাথপুর উপজেলার সকল ছোট-বড় গাড়ির চালকরা বাধ্য হয়ে গ্যাস-তেলের জন্য সিলেট ও সুনামগঞ্জ যেতে হয়। এতে নানা ভোগান্তির শিকার হচ্ছেন তারা। অবশেষে জগন্নাথপুরে ফিলিং স্টেশন হওয়ার খবরে আশান্বিত হয়েছেন ভূক্তভোগী চালকরা। শুধু তাই নয়, সিলেট ও সুনামগঞ্জ থেকে গাড়ির গ্যাস-তেল সংগ্রহ করার কারণে অনেক সময় যাত্রীদেরকে অতিরিক্ত ভাড়া দিতে হয়। জগন্নাথপুরে ফিলিং স্টেশন হলে গাড়ি ভাড়াও কমতে পারে বলে অনেকে জানিয়েছেন।

৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় নির্মাণাধীন নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশনের আনুষ্ঠানিক ভাবে সাইনবোর্ড সাঁটানো উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন মাওলনা মফিজ উদ্দিন। এ সময় জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায়, সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, নাবির ফিলিং স্টেশনের পক্ষে সিদ্দিকুর রহমান তালুকদার, সমাজকর্মী আবদুল গফুর, সুলতান মিয়া, জালাল হোসেন, জয়নুল ইসলাম, শাহিনুর রহমান, জিলু মিয়া, তুহিন মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্মাণাধীন নাবির ফিলিং স্টেশনের মালিক যুক্তরাজ্য প্রবাসী ফরিদ নাবির জানান, প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে নাবির ফিলিং স্টেশনটি নির্মাণ হচ্ছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী ডিসেম্বরের মধ্যেই স্টেশনটি আনুষ্ঠানিক উদ্বোধন হতে পারে। এ ফিলিং স্টেশনটি চালু হলে জগন্নাথপুরবাসীর দুর্ভোগ অনেকটা লাঘব হবে বলে আমি মনে করি। একটি ফিলিং স্টেশনের অভাবে যুগযুগ ধরে জগন্নাথপুরের গাড়ি চালকরা কষ্ট করছেন। শুধু ব্যবসা করার জন্য নয়, মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণের লক্ষে আমরা এই ফিলিং স্টেশন নির্মাণের উদ্যোগ নিয়েছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *