জগন্নাথপুরে অপ-প্রচারের বিরুদ্ধে নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে শালিসি ও শিক্ষানুরাগী ব্যক্তিকে জড়িয়ে অপ-প্রচারের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
গত ৯ ফেব্রুয়ারি ডেইলি বাংলাদেশ মিডিয়া.কম নামের একটি পত্রিকায় “জগন্নাথপুরে উন্মুক্ত জলমহাল সাব-লীজ, লক্ষ লক্ষ টাকার বানিজ্য-নেপথ্যে কারা… শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এতে উপজেলার আশারকান্দি ইউনিয়নের বড়ফেছি গ্রামের মৃত এলাইছ মিয়ার ছেলে জাকির মিয়ার অভিযোগের উদ্বৃতি দিয়ে স্থানীয় দিঘলবাক গ্রামের বাসিন্দা শালিসি ও শিক্ষানুরাগী ব্যক্তি মুজিবুর রহমানকে জড়ানো হয়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে ১৪ ফেব্রুয়ারি রোববার সেই জাকির মিয়া বাদী হয়ে এসব অপ-প্রচারের বিরুদ্ধে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে জাকির মিয়া উল্লেখ করেন গত ০৯/০২/২০২১ইং তারিখে ডেইলী বাংলাদেশ মিডিয়াকম এবং আমার গ্রামের বিশিষ্ট মুরব্বিয়ানগণের মাধ্যমে জানতে পারি যে, আমার বাড়ীর পাশে কুশিয়ারা নদীর সাব-লীজ নিয়ে ও দীঘলবাক গ্রামের শালিসি ব্যক্তি মুজিবুর রহমানকে জড়িয়ে মিথ্যা বানোয়াট মানহানিকর সংবাদ ও অভিযোগ আমার নাম ও স্বাক্ষর ব্যবহার করিয়া সংবাদ পরিবেশন করিয়াছেন। কিন্তু যে সংবাদটি পরিবেশন করা হইয়াছে, আসলে এ ধরণের কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। আমি শুধু সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরে টোকেন ফির একখানা আবেদন করেছিলাম এর বাইরে কোন ব্যক্তি বা গ্রাম অথবা কাউকে জড়িয়ে আমি কোন প্রকার অভিযোগ করি নাই।
এ বিষয়ে জানতে চাইলে শালিসি ব্যক্তি মুজিবুর রহমান বলেন, মিথ্যা ও কাল্পনিক ঘটনা সাজিয়ে অপ-প্রচারের মাধ্যমে সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। এ ঘটনায় আমি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *