গ্রাম বাংলা টেলিভিশন ও গ্রাম বাংলার খবর এর বিশেষ বার্তা

Spread the love

 

ঈদ মোবারক। সুপ্রিয় দেশ-বিদেশে থাকা দর্শক শ্রোতা মন্ডলি ও শুভানুধ্যায়ীগণ আসসালামু আলাইকুম। আমরা অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, বাংলাদেশের সুনামগঞ্জ জেলার ঐতিহ্যবাহী জগন্নাথপুর উপজেলা থেকে পরীক্ষামূলক সম্প্রচারিত হচ্ছে “গ্রাম বাংলা টেলিভিশন”। সাথে রয়েছে গ্রাম বাংলার খবর পত্রিকা। আমরা প্রতিদিন খুবই সতর্ক ও আন্তরিকতার সাথে জগন্নাথপুর উপজেলার সুখ, দুঃখ, সমস্যা, সম্ভাবনা, ইতিহাস, ঐতিহ্য সহ সব ধরণের বাস্তব চিত্র তুলে ধরতে প্রাণপন চেষ্টা করছি। এসব সংবাদ সংগ্রহে প্রতিনিয়ত জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব এর অধীনে থাকা ১৫ জন সংবাদকর্মী পরিশ্রম করে যাচ্ছি।
সম্মানিত দর্শকবৃন্দ “গ্রাম বাংলা টেলিভিশন” শুধু আমাদের নয়, আপনাদের সকলের। তাই আপনাদের কাছে বিশেষ অনুরোধ আপনারা “গ্রাম বাংলা টেলিভিশন” দেখুন। সেই সাথে ভিজিট করুন “গ্রাম বাংলার খবর” পত্রিকা। আমাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন। গঠনমূলক পরামর্শ দিয়ে উৎসাহিত করুন। তবে দয়া করে নেতিবাচক সমালোচনা করে নিরাশ করবেন না। প্লিজ। পরিশেষে সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, মহামারি করোনা থেকে সতর্ক থাকুন।

সংবাদ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করুন। মো. শাহজাহান মিয়া-সম্পাদক গ্রাম বাংলা টেলিভিশন ও গ্রাম বাংলার খবর। মোবাইল-০১৭৩২-৬৬৫৮৬৭। অথবা ওয়াটসআপ, ইমো ও ফেইসবুক ম্যাসেঞ্জার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *