আলোকিত সামাজিক সংগঠন “গোতগাওঁ আদর্শ সমাজ কল্যাণ সংস্থা”র পূর্ণাঙ্গ কমিটি গঠন

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলোকিত সামাজিক সংগঠন গোতগাওঁ আদর্শ সমাজ কল্যাণ সংস্থার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত পহেলা এপ্রিল সংগঠনের প্রতিষ্ঠাতা ও তারুণ্যের অহঙ্কার মো: মুজিবুর রহমানকে সভাপতি করে কার্যকরী কমিটি গঠন করা হয়।
নব-গঠিত কমিটির নেতৃবৃন্দরা হলেন, তরুণ সমাজ সেবক মো: মুজিবুর রহমান সাজু (সভাপতি), মো: ফরহাদ উদ্দিন (সহ-সভাপতি), মো: রতন মিয়া (সহ-সভাপতি), মো: তাজ উদ্দিন (সহ-সভাপতি), মো: হোসেন আহমদ (সাধারণ সম্পাদক), মো: ছাদিকুর রহমান (সহ-সাধারণ সম্পাদক), মো: কামরুল ইসলাম (দফতর সম্পাদক), মো: বদরুল আমিন (সাংগঠনিক সম্পাদক), মো: রিপন মিয়া (সহ- সাংগঠনিক সম্পাদক), মো: জাহাঙ্গীর আলম (প্রচার সম্পাদক), মো: দরবেশ মিয়া (কোষাধ্যক্ষ), মো: আবুল হোসেন (সদস্য), মো: রাসেল আহমদ (সদস্য), মো: জুয়েল আমিন (সদস্য), মো: মাসুম আহমদ (সদস্য), মো: সামছুল আমিন (সদস্য), মো: সালমান রহমান (সদস্য) মো: শাহ আলম (সদস্য), মো: হাবিবুর রহমান সৌরভ (সদস্য), মো: সইদুল ইসলাম (সদস্য) ও মো: লুৎফুর রহমান রনি (সদস্য)।

গোতগাঁও আদর্শ সমাজ কল্যাণ সংস্থার সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে সবাইকে জানানো হয়েছে “রমজানুল মোবারক”। পবিত্র রমজান মাস উপলক্ষে সংগঠনের তহবিল থেকে কিছু গরীব অসহায় পরিবারের মাঝে খেজুরের প্যাকেট দিয়ে সহায়তা করা হয়েছে। এছাড়া সংগঠনের সূচনাতে দুই মসজিদ, দুই ইমাম সাহেব ও একটি মাদ্রাসাতে অর্থ দিয়ে সহযোগিতা করা হয়। দ্বিতীয় দফায় সংগঠন থেকে উন্নত মানের কম্বল বিতরণ করা হয়। তৃতীয় দফায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হওয়া তিনটি পরিবারকে কাপড় দিয়ে সহযোগিতা করা হয়। চতুর্থ দফায় ৯৫ পরিবারকে ইফতারের খেজুর দিয়ে সহযোগিতা করা হয়েছে।
জন্মলগ্ন থেকে এলাকার সামাজিক উন্নয়ন মূলক কর্মকা- ও সমাজ সেবায় অবদান রেখে আলোকিত সংগঠন হিসেবে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছে গোতগাওঁ আদর্শ সমাজ কল্যাণ সংস্থা। তাই আগামীতেও তাদের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহবান জানিয়ে সংগঠনের সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন সাধারণ মানুষ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *