অবুঝ শিশুর সাথে যৌন আচরণকারী রব্বানীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে উত্তাল জগন্নাথপুর

Spread the love

 

মো.শাহজাহান মিয়া ::

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে অবুঝ শিশুর সাথে যৌন আচরণকারী গোলাম রব্বানীকে গ্রেফতার ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুসে উঠেছেন দেশ-বিদেশে থাকা জগন্নাথপুর উপজেলার প্রতিবাদী জনতা। রব্বানীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে প্রতিবাদী জনতার উদ্যোগে মানববন্ধন সহ একের পর এক আন্দোলন চলছে। আন্দোলনে-আন্দোলনে উত্তাল হয়ে উঠছে পুরো জগন্নাথপুর। এতে তৎপর হয়ে উঠেছে প্রশাসন।
গত ১৯ সেপ্টেম্বর দিন দুপুরে অলইতলি গ্রামের মৃত আবদুন নুর এর ৫৫ বছর বয়সী ছেলে গোলাম রব্বানী স্থানীয় পল্লীগঞ্জ বাজারের এক ফার্মেসীর পেছনের রুমে একই গ্রামের মাত্র ১০/১২ বছর বয়সী এক অবুঝ ছেলে শিশুকে যৌন নিপীড়ন করেন। এ সময় গোলাম রব্বানী একটি খাটের উপর শুয়ে থেকে ওই শিশুকে দিয়ে বারবার তার পুরুষাঙ্গ মর্দন করান। এ ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেলে লম্পট গোলাম রব্বানীর কুকর্ম ফাস হয়ে যায়। তখন চতুর রব্বানী নিজেকে বাঁচাতে আগেই জগন্নাথপুর থানায় উল্টো অভিযোগ দায়ের করেন। পরে নিপীড়নের শিকার হওয়া ওই শিশুর ভাই রুবেল মিয়া বাদী গোলাম রব্বানীকে আসামী জগন্নাথপুর থানায় আরেকটি অভিযোগ দায়ের করেন। যদিও গোলাম রব্বানীর এসব অপকর্ম ধামাচাপা দিতে ও ভিন্নখাতে প্রবাহিত করতে একটি মহল মরিয়া হয়ে উঠেছে। তবে লম্পট রব্বানীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে প্রতিবাদী জনতার আন্দোলন চলছে। আন্দোলনে-আন্দোলনে উত্তাল হয়ে উঠছে জগন্নাথপুর। দ্রুত রব্বানীকে গ্রেফতার করা না হলে বড় ধরণের সংঘর্ষ সহ দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় উভয় পক্ষের লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তক্রমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *